নগরীর ২২নং ওয়ার্ডে মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত’র পথসভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা মহানগরীর ২২নং ওয়ার্ডের শ্রীবল্লভপুর পূর্ব পাড়ায় সোমবার সন্ধ্যায় আরফানুল হক রিফাত’র নৌকা প্রতীকের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা সিটি কর্পোরেশনের আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীক মেয়র প্রার্থী ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।
তিনি বলেন, আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে যদি তিনি মেয়র হতে পারেন তাহলে সিটি কর্পোরেশনকে দুর্নীতিমুক্ত করা, ভবনের নকশা অনুমোদনে সরকারি ফির বাইরে মেয়রকে এক টাকাও ঘুস দিতে হবে না, বহুতল ভবনের নকশা অনুমোদনে মেয়রকে বিনামূল্যে কোনো ফ্ল্যাট দিতে হবে না, ঠিকাদাররা কার্যাদেশ নিতে মেয়রকে পারসেনটেজ হিসেবে ঘুস দিতে হবে না,সিটি করপোরেশনের অভ্যন্তরীণ দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে, সিটি করপোরেশনকে দলীয় কার্যালয় না বানিয়ে কুমিল্লার গণমানুষের প্রতিষ্ঠানে রূপান্তর করা হবে। কুমিল্লার দীর্ঘদিনের সমস্যা জলাবদ্ধতা ও যানজট নিরসন করা হবে, করের টাকা সততা ও নিষ্ঠার সঙ্গে উন্নয়নকাজে ব্যয় করা হবে,অগ্রাধিকার ভিত্তিতে সব পর্যায়ের উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করা হবে।

নগরীর ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব ওয়াহিদুর রহমান মজুমদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী ছাদেকুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বাবলু, জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক ডাঃ তাহসিন বাহার সূচনা,মহানগর কৃষকলীগের আহবায়ক মোঃ খোরশেদ আলম, মহানগর আওয়ামী লীগ সদস্য আলহাজ্ব আব্দুল মালেক ভূঁইয়া,২২নং ওয়ার্ড আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ও ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজাদ হোসেন।
এ সময় ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি নির্মল ঘোষ,আব্দুল কাদের মজুমদার বুলু,সুরুজ ভূঁইয়া,বিধান চন্দ,মহানগর যুবলীগ সদস্য দুলাল হোসেন অপু, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি গাজী আনিসুর রহমান, ২২নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক শিমুল ঘোষ, ২২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহিন মজুমদার, ২২নং ওয়ার্ড ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক রিয়াজুল হক সহ নৌকা প্রতীক সমর্থিতরা উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!